সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ৩টার দিকে নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনা গ্রামে সমবেত দুই শতাধিক পরিবারের মাঝে এসব সামগ্রী তুলে দেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। এসব পরিবারকে পোলাওয়ের চাল, চিনি, দুধ, সেমাই, তেল ও নগদ টাকা প্রদান করা হয়।

এছাড়া ২০১৩ সালে নগরকান্দায় পুলিশের সাথে সংঘর্ষে নিহত বিএনপি নেতা মারুফ হোসেনের পরিবারের সাহায্যার্থে তাঁর পিতা রাবু শেখের হাতে দশ হাজার টাকা তুলে দেন এবং স্থানীয় দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার স্বরুপ পাঞ্জাবি প্রদান করেন।

এসময় নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী খান বুলু, সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আতিয়ার কবির, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজল, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু, সাংগঠনিক সম্পাদক শওকত শরীফ, জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সাইফুল আলম শান্ত, জাহিদুর রহমান, মুরাদ তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় আয়োজিত এক অনুষ্ঠানে বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুল বিএনপি চেয়ারপরসন বেগম খালেদার সুস্থতা কামনা করেন এবং উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে যেতে বাঁধা দেয়ার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, গত ৫ এপ্রিল সংঘটিত সালথার সংঘর্ষের ঘটনার জের ধরে দায়েরকৃত মামলায় নিরীহ গ্রামবাসীকে গ্রেফতার ও হয়রানী করা হচ্ছে। গ্রেফতারের পর তাঁদের উপর নির্যাতন করা হচ্ছে। পুলিশী রিমান্ডে একজনের মৃত্যুও হয়েছে। তিনি অন্যায়ভাবে আটককৃতদের এসব নিরীহ ব্যক্তিদের মুক্তি দাবি করেন।

Related Posts

খবর

মধুখালিতে জাহাঙ্গীর হত্যা মামলার আসামীদের গ্রেফতার দাবিতে মানবববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ব্যবসায়ী হোসেন মিয়া হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী।বৃহস্পতিবার (১৭

খবর

স্ত্রীর সামনেই হত্যা হলো স্বামী, পুত্রকে নিয়ে গুম করলো লাশ!

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যা মামলার বাদি ওই নিহত ব্যক্তির স্ত্রী ও পুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

খবর

শপথ নিলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই সরকার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে নগরকান্দা পৌরসভার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন নিমাই চন্দ্র

খবর

ফরিদপুরে ৬ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে যাদের নিকট হতে ৬টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ