জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

করোনায় আক্রান্ত ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা মো. জাহাঙ্গীর হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বিভিন্নস্থানে। আজ শনিবার বাদ জোহর শহরের পূর্ব খাবাসপুর মোড়ে দারুল আমান জামে মসজিদে যুবদল ও ছাত্রদল এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্যোগে এ উপলক্ষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে শুক্রবার বাদ জুমা জেলা যুবদলের উদ্যোগে শহরের চকবাজার কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং পশ্চিম খাবাসপুর শামসুল উলুম জামে মসজিদে কোরআন খতম করা হয়। এছাড়াও শহরের ২ নং হাবেলী গোপালপুরে যুবদল, ছাত্রদল ও শুভাকাঙ্ক্ষীদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সদরপুর উপজেলা যুবদল তাঁর রোগমুক্তি কামনায় এতিমদের মাঝে খাবার বিতরণ করেছে। আলফাডাঙ্গা, মধুখালি ও চরভদ্রাসন উপজেলা যুবদলের পক্ষ হতে এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আগামীকাল রোববার কোতয়ালী থানা শাখা যুবদলের উদ্যোগে সদর উপজেলার দয়ারামপুরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, শারীরিক অসুস্থতাজনিত লক্ষণের কারণে গত ১৯ এপ্রিল কোভিড-১৯ ভাইরাস নমুনা জমা দেয়ার পরদিন করোনা পজিটিভ ধরা পড়ে জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের। বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করেই চিকিৎসা নিচ্ছেন। শনিবার তাঁর দ্বিতীয় দফায় কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। রোববার এ রিপোর্ট জানা যাবে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ঈসা, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সহ-সভাপতি আরমান হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং রোগমুক্তি কামনা করেন।

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল