মামুনুল হককে নিয়ে পোস্ট দেয়ায় রাজেন্দ্র কলেজের ছাত্র আটক

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

আলোচিত হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতারের বিরোধিতা করে ফেসবুকে পোস্ট দেয়ায় শাহীন বিপ্লব (২১) নামের এক ছাত্রদলকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আটক শাহীন বিপ্লব মাগুরার মহম্মদপুর উপজেলার বড়রিয়া পশ্চিমপাড়া এলাকার শাহজাহান সর্দারের ছেলে। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের স্নাতক (সম্মান) শ্রেণীর ছাত্র ও ছাত্রদলকর্মী।

পুলিশ জানায়, গত সোমবার সকাল সাড়ে ১১টার সময় জানতে পারি শাহিন বিপ্লব তার ফেসবুক আইডিতে জিহাদ করার নামে আক্রমণাত্মক মিথ্যা, ভীতি প্রদর্শক ও দেশ বিরোধী বিভিন্ন লেখা পোস্ট করেছে। সে এলাকায় বিভ্রান্তিকর তথ্য ছড়ানোসহ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর পায়তারা করছে। পরে তার নামসহ আরো সাত থেকে আটজনের নামে মাগুরার মহম্মদপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলায় শাহীন বিপ্লবকে আটক করা হয়।

মামলার বিবরণে জানা যায়, গত রোববার দিবাগত রাত ৮টার দিকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের ছবির ওপরে শাহীন বিপ্লব লেখেন, ‘আল্লামা মামুনুল হককে গ্রেফতার করো নাই, হৃদয়ে আঘাত করেছো। আর ছাড় দেয়া হবে না, এত বড় দুঃসাহস তোমাদের কে দিয়েছে? এখন শুধু একটি জিহাদের ঘোষণার অপেক্ষায় আছি। পেছনে কোনো দল বা ব্যক্তি কি বললো সেটা না ভেবে ইসলাম প্রতিষ্ঠার জন্য জিহাদের জন্য প্রস্তুতি নিন।’

মহম্মদপুর থানার এসআই মো: জাহাঙ্গীর আলম বলেন, একাধিক রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন লেখা প্রচার করেছেন শাহীন বিপ্লব। ফলে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট, সমাজে বিশৃঙ্খলা ঘটার সম্ভাবনা সৃষ্টি হয়।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস বলেন, পুলিশের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় শাহীন বিপ্লবকে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল