ফরিদপুরে পৌর কাউন্সিলর মিনান গ্রেফতার

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাে. মিজানুর রহমান মিনান (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত একটার দিকে শহরের পশ্চিম খাবাসপুরস্থ আমীর আলী সড়কের একটি বাসভবন হতে তাঁকে গ্রেফতার করা হয়।

কােতয়ালী থানার ওসি মাে. আব্দুল জলিল জানান, গত বছরের ডিসেম্বর মাসে দায়েরকৃত ৩৩(১২)২০২০ নং মামলার আসামী হিসেবে মিনানকে আটক করা হয়। আজ শনিবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে জলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ৪(৪)২০২১ নং অপর মামলায় তাঁর ভাগ্নে মিনহাজ মুন (২৯) কেও আটক করা হয়।

জানা গেছে, শুক্রবার রাতে পশ্চিম খাবাসপুুরে শ্রমিক নেতা মৃত আমীর আলীর ছেলে মিনহাজ মুন (২৭) কে আটক করতে তাঁর বাড়িতে যায় পুলিশ। খবর পেয়ে সেখানে উপস্থিত হন পৌর কাউন্সিলর মিনান। সম্পর্ক মুনের মামা হন তিনি। মুনকে গ্রেফতারের বিষয়টি নিয়ে মিনানের সাথে বাদানুবাদ হয় পুলিশের। এসময় তাঁকেও গ্রেফতার করা হয়।

এদিকে, মিনানের গ্রেফতারের খবরে নিন্দা জানিয়ে বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল অভিযোগ করেন, মিথ্যা মামলায় মিনানকে গ্রেফতার করা হয়েছে। তিনি মিনানের আশু মুক্তি দাবি করেন।

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল