ভ্যাকসিন নেয়ার ২৩ দিন পর করােনা উপসর্গে যুবকের মত্যু

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

কােভিড-১৯ এর ভ্যাকসিন নেয়ার ২৩ দিন পর করােনার উপসর্গ নিয়ে মারা গেছেন ফরিদপুরের গুহ লক্ষিপুর মহল্লার জুবায়ের আহমদ (৪০) নাম এক যুবক। তিনি ওই মহল্লার অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা বেলায়ত হােসন বুলুর (৭৫) একমাত্র ছেলে। কােভিড-১৯ ভ্যাকসিন নেয়ার পর থেকে জুবায়ের অসুস্থ্য হয়ে পরেন বলে ফেসবুক স্টাটাসে জানান।

জুবায়ের আহমদ ঢাকার জাতীয় অনলাইন নিউজ পাের্টালে হিসাব বিভাগে কর্মরত ছিলন। তাঁর স্ত্রী ও দুটি শিশু সন্তান রয়েছে। চার বােনের মাঝে পরিবারের একমাত্র ছেলে সন্তান ছিলেন তিনি। তাঁর মায়ের গলব্লাডারের স্টােন অপারেশন হওয়ায় বর্তমানে মগবাজারের একটি হাসপাতালে চিকিৎসাধীন। বৃদ্ধা মা এখনা জানেননা তাঁর একমাত্র পুত্র করােনা উপসর্গে মারা গেছেন।

জুবায়েরের ভগ্নিপতি আমজাদ হােসেন জানান, গত বুধবার রাতে করােনা উপসর্গজনিত অসুস্থতায় জুবায়েরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর পরের দিন গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে তিনি মারা যান।

তিনি জানান, জুবায়েরের বৃদ্ধা মা ও তাঁর শ্বাশুড়ির গলব্লাডারের অপারেশন করায় তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থতার কারণে তাঁকে একমাত্র সন্তানের এই মত্যুর খবর জানানাে হয়নি।

নিহতের বন্ধু সাইফুর রহমান জানান, গত ৯ মার্চ জুবায়ের কােভিড-১৯ এর ভ্যাকসিন নেন। সেদিন হতেই তিনি শরীরের ব্যথা ও জ্বর অনুভব করতে থাকেন বলে ফেসবুকে একটি স্টাটাসে জানান। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জুবায়েরের লাশ ফরিদপুর এনে ডায়বেটিক মেডিকেল কলেজ হাসপাতালের হিম ঘরে রাখা হয়। আগামীকাল শনিবার তাঁর দাফন করা হবে।

জুবায়ের আহমদ ফরিদপুরের রাজেন্দ্র কলেজের ২০০০-২০০১ শিক্ষাবর্ষে হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। তাঁর মৃত্যুতে পরিবারের সদস্যদের পাশাপাশি বন্ধু ও স্বজনদের মাঝে শােকের ছায়া নেমে এসেছে।

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল