করােনায় মারা গেলেন তারাপদ স্যার

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের অবসরপ্রাপ্ত শিক্ষক ও ফরিদপুর প্রেসক্লাবের প্রবীণ সদস্য সাংবাদিক জগদীশ চন্দ্র ঘােষ করােনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটের দিকে তিনি ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল (বিএসএমএমসি) এর আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর বয়স। তিনি অকৃতদার ছিলেন। স্থানীয়ভাব তিনি তারাপদ স্যার হিসেবে পরিচিত ছিলেন।

ফরিদপুর ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গির চৌধুরী টিটাে জানান, গত ২৯ মার্চ জাগদীশ চন্দ্র ঘােষ অসুস্থতাজনিত কারণে ডায়বেটিক হাসপাতালে ভর্তি হন। এরপর নমূণা পরীক্ষায় তাঁর করােনা সনাক্ত হলে ৩১ মার্চ তাঁকে বিএসএমএমসির আইসিইউতে ভর্তি করা হয়। সেখান রাত ৮টা ১৫ মিনিটের দিকে তিনি মারা যান।

জগদীশ চন্দ্র ঘােষের জন্ম মানিকগঞ্জের কাঞ্চনপুর গ্রামে ১৯২৯ সালের ৬ আগষ্ট। পিতার নাম যােগশ চন্দ্র ঘােষ। প্রথম জীবনে পােস্ট মাস্টারের চাকরি নিলেও পরে শিক্ষকতা পেশা বেছে নেন। ১৯৬৮ সালে পাকিস্তান অবজারভার পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় যােগ দেন। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় ঈশান গােপালপুরের গণহত্যায় নিহত ২৮ জনের মধ্যে তাঁর বাবা যােগেশ চন্দ্র ঘােষ, ভাই গৌর গােপাল ঘােষও ছিলেন। তিনি শহরের ঝিলটুলীতে বসবাস করতেন।

বিভিন্ন মহলের শােক: প্রবীণ শিক্ষক ও সাংবাদিক জগদীশ চন্দ্র ঘােষের মৃত্যুতে ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মােশাররফ হােসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসােসিয়েশনের সভাপতি একে আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভােকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হােসেন, ফরিদপুর প্রসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন প্রমুখ গভীর শােক প্রকাশ করেছেন।

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল