নগরকান্দায় জনচলাচলে সাঁকো করে দিলেন যুবলীগ নেতা মিঠু

আলোচিত খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরের সঙ্গে চলাচলের একমাত্র বেইলি ব্রিজটি ধসে পড়ার ১৫ দিনেও সংস্কার হয়নি। এ অবস্থায় জনগণের ভোগান্তি লাঘবে ওই ব্রিজের পাশে নিজের অর্থায়নে বাঁশের সাঁকো তৈরি করে দিয়েছেন পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান মিঠু।

নগরকান্দা পৌরসভার সীমানাকে দু’ভাগে বিভক্ত করে বয়ে গেছে কুমার নদ। প্রায় আড়াই যুগ আগে কুমার নদের ওপর নির্মিত হয় একটি বেইলি ব্রিজ। এরপর গত ২০ মার্চ বালু ভর্তি ট্রাক নিয়ে ভেঙে পড়ে সেটি। এতে ফরিদপুর জেলা সদরের সঙ্গে নগরকান্দাসহ আশেপাশের অঞ্চলের সঙ্গে সড়ক পথে যান চলাচল বন্ধ হয়ে যায়। সেখানকার মানুষ চলাচলে মারাত্মক সমস্যায় পড়েন।

নগরকান্দা প্রেসক্লাবের সভাপতি বোরহানউদ্দিন আনিস বলেন, ধসে যাওয়ার পনের দিনেও বেইলি ব্রিজটি সংস্কার না হওয়ায় জনগণ অসহনীয় দুর্ভোগে পড়েন। বিষয়টি বিবেচনা করে নগরকান্দা পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান মিঠু তার নিজস্ব অর্থায়নে দুইটি বাঁশের সাকোঁ তৈরি করে দিয়েছেন। এতে দুই পাড়ের মানুষের দুর্ভোগ কিছুটা লাঘব হয়েছে।

কামরুজ্জামান মিঠু বলেন, কুমার নদীর বেইলি ব্রিজ ভেঙে পড়ায় দুই পাড়ের মানুষ কুমার নদ পারাপারে দুর্ভোগের কথা চিন্তা করে দুটি বাঁশের সাকোঁ তৈরি করে দিয়েছি। বিপদাপদে মানুষের পাশে থাকাই মানুষের কাজ। 

ইউএনও জেতী প্রু বলেন, ব্রিজের সংস্কার কাজ চলমান আছে। কয়েক দিনের মধ্যে কাজ শেষ হয়ে যান চলাচল স্বাভাবিক হবে।

Related Posts

খবর

মধুখালিতে জাহাঙ্গীর হত্যা মামলার আসামীদের গ্রেফতার দাবিতে মানবববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ব্যবসায়ী হোসেন মিয়া হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী।বৃহস্পতিবার (১৭

খবর

স্ত্রীর সামনেই হত্যা হলো স্বামী, পুত্রকে নিয়ে গুম করলো লাশ!

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যা মামলার বাদি ওই নিহত ব্যক্তির স্ত্রী ও পুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

খবর

শপথ নিলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই সরকার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে নগরকান্দা পৌরসভার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন নিমাই চন্দ্র

খবর

ফরিদপুরে ৬ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে যাদের নিকট হতে ৬টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ