টাইমস ইউনিভার্সিটির চেয়ারম্যান শরীফ আফজাল হোসেনের ইন্তেকাল

খবর

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের পশ্চিম খাসাবাসপুর মহল্লায় অবস্থিত টাইমস ইউনিভার্সিট অব বাংলাদেশ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শরীফ মো. আফজাল হোসেন (৭২) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সন্ধায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী ও ১ মেয়ে রেখে যান। আজ বুধবার বাদ জোহর গুলশান আজাদ মসজিদে জানাযা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারীক সূত্র জানায়।

শরীফ মো. আফজাল হোসেন মহান স্বাধীনতা সংগ্রামের একজন সংগঠক ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার বাসপুর গ্রামে। তিনি অগ্রণী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ শিল্প ব্যাংকের চেয়ারম্যান ছিলেন। এছাড়া বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (বিসিআই) এর সাবেক সভাপতি ছিলেন। এক সপ্তাহ আগে গত বৃহস্পতিবার তিনি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে সিএমএইচ এ ভর্তি হন। ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

Related Posts

খবর

মধুখালিতে জাহাঙ্গীর হত্যা মামলার আসামীদের গ্রেফতার দাবিতে মানবববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ব্যবসায়ী হোসেন মিয়া হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী।বৃহস্পতিবার (১৭

খবর

স্ত্রীর সামনেই হত্যা হলো স্বামী, পুত্রকে নিয়ে গুম করলো লাশ!

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যা মামলার বাদি ওই নিহত ব্যক্তির স্ত্রী ও পুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

খবর

শপথ নিলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই সরকার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে নগরকান্দা পৌরসভার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন নিমাই চন্দ্র

খবর

ফরিদপুরে ৬ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৫

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে যাদের নিকট হতে ৬টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ