ফরিদপুর পৌর নির্বাচনে পুনরায় ভোটের দাবি বিএনপির

রাজনীতি

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন-সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ অনিয়মের অভিযোগে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে শহরের কমলাপুরে সন্ত্রাসী হামলায় আহত স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসিরুদ্দিন আহমেদ মিলারকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের একথা বলেন।

বিএনপি প্রার্থী বলেন, ফরিদপুর পৌর নির্বাচনে ব্যাপক অনিয়মের মাধ্যমে জনগণের বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছে। আমরা এই ব্যাপারে তথ্য প্রমাণসহ নির্বাচন কমিশনেকে অভিযোগ জানাবো যাতে জনমতের সঠিক প্রতিফলন বাস্তবায়নে পুনরায় ভোট গ্রহণের ব্যবস্থা করা হয়।

নায়াব ইউসুফ আরও বলেন, ভোটের নামে পুলিশের সামনেই ক্ষমতাসীন দলের পেশিশক্তির মহড়া হয়েছে। প্রায় প্রতিটি কেন্দ্র হতে আমাদের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে।
ইভিএমে ভোটারদের ফিঙ্গারিং করার পরেই নৌকার কর্মীরা বুথের মধ্যে ঢুকে ভোটের সুইচ চেপে দিয়েছে। এর যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে। আর সাধারণ ভোটারেরাও এর সাক্ষী হয়ে আছেন।

এসময় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাফর হোসেন , শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ ও বিএনপি নেতা রাজন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Posts

খবর রাজনীতি

ফরিদপুর বিএনপি নেত্রী নায়াব ইউসুফের গাড়িতে নৌকা সমর্থকদের হামলা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের সদর উপজেলার গেরদা ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণাকালে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফের গাড়ি বহরে হামলার

রাজনীতি

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

শহরে শীত বিদায় নিতে চললেও প্রত্যন্ত গ্রামে বিশেষ করে চরাঞ্চলে সন্ধা হতেই এখনো শীত। রাত যতো গভীর হয়, শীতও বাড়তে থাকে।

এ অবস্থায়

খবর রাজনীতি

খেতাব বাতিলের প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের মশাল মিছিল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মহান মুক্তিযুদ্ধের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে ফরিদপুরে মশাল মিছিল করেছে ছাত্রদল।

বুধবার রাত ৮টার দিকে

আলোচিত রাজনীতি

কামাল ইউসুফের অবর্তমানে কে হচ্ছেন ফরিদপুরে বিএনপির ভবিষ্যৎ কান্ডারী

হারুন আনসারী, ফরিদপুরস্বাধীনতার আগে ফরিদপুরের রাজনীতির একচ্ছত্র নিয়ন্ত্রক ছিলেন প্রজাবান্ধব ও কৃষকবান্ধব জমিদার ইউসুফ আলী চৌধুরী মোহন মিয়া ও তার পরিবারের সদস্যরা। মোহন মিয়ার বড়