ফরিদপুর পৌর নির্বাচনে পুনরায় ভোটের দাবি বিএনপির

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন-সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ অনিয়মের অভিযোগে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে শহরের কমলাপুরে সন্ত্রাসী হামলায় আহত স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসিরুদ্দিন আহমেদ মিলারকে দেখতে গিয়ে তিনি সাংবাদিকদের একথা বলেন।

বিএনপি প্রার্থী বলেন, ফরিদপুর পৌর নির্বাচনে ব্যাপক অনিয়মের মাধ্যমে জনগণের বিজয়কে ছিনিয়ে নেয়া হয়েছে। আমরা এই ব্যাপারে তথ্য প্রমাণসহ নির্বাচন কমিশনেকে অভিযোগ জানাবো যাতে জনমতের সঠিক প্রতিফলন বাস্তবায়নে পুনরায় ভোট গ্রহণের ব্যবস্থা করা হয়।

নায়াব ইউসুফ আরও বলেন, ভোটের নামে পুলিশের সামনেই ক্ষমতাসীন দলের পেশিশক্তির মহড়া হয়েছে। প্রায় প্রতিটি কেন্দ্র হতে আমাদের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে।
ইভিএমে ভোটারদের ফিঙ্গারিং করার পরেই নৌকার কর্মীরা বুথের মধ্যে ঢুকে ভোটের সুইচ চেপে দিয়েছে। এর যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে। আর সাধারণ ভোটারেরাও এর সাক্ষী হয়ে আছেন।

এসময় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জাফর হোসেন , শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ ও বিএনপি নেতা রাজন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।