সভাপতি কামরুল সেক্রেটারী সুজন: মুক্তিযুদ্ধ মঞ্চের ফরিদপুর জেলা কমিটি গঠন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

মো. কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে সভাপতি এবং মো. রাজিবুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চ, ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ড. আ ক ম জামালউদ্দিন গত ৪ নভেম্বর এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আবুল কালাম আশিক, জাবীর শফি দিনার, গোলাম কিবরিয়া, আব্দুর রাজ্জাক খান রাসেল. খায়ের মৃধা, শওকত আলী মোল্যা, তানভীর আহম্মেদ ও মো. হুমায়ুন মিয়া।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন সরদার মোহাম্মাদ আজীম, জাহিদ হাসান এমিলি, ইব্রাহিম রাকিব, মোঃ শাহ্ আলম, এস এম আজমল হোসেন শাওন ও উদয় বিশ্বাস।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোঃ সবুজ মাতুব্বর, মোঃ হাসিবুর রহমান আসিব, মানিক চৌধুরী মিঠু, রায়মোহন কুমার রায়, কাজী শাওন, আনোয়ার হোসেন ও পারভেজ হোসেন মোল্যা।

প্রচার সম্পাদক- আশীষ সাহা, উপ-প্রচার সম্পাদক- শেখ মিলন ও সোহাগ সরকার, দপ্তর সম্পাদক- অনুপ কুমার সাহা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- খন্দকার উজ্জল, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- মো. সোহাগ ও বিপুল কর্মকার, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- জাহিদ জমাদ্দার, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- আবু মহিন বিজয় ও শাহিন ইসলাম, অর্থ সম্পাদক- মো. সাব্বির মোল্যা, উপ-অর্থ সম্পাদক- রাজ কুমার সাহা,

আইন বিষয়ক সম্পাদক- মো. সিফাত ইবনে হুদা, উপ-আইন বিষয়ক সম্পাদক- মো. কামরুল ইসলাম ও মেহেদি হাসান হিমেল, পরিবেশ বিষয়ক সম্পাদক- সাইফুল ইসলাম হৃদয়, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক- মো. এনায়েত হোসেন ও মো. হাসানুল ইমরান, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক- শেখ রাসেল, উপ-স্কুলছাত্র বিষয়ক সম্পাদক- নাইম মুন্সি ও মো. আনোয়ার হোসেন, সমাজসেবা সম্পাদক- শেখ সেলিম, উপ-সমাজসেবা সম্পাদক- কৃষ্ণ ঘোষ,

ক্রিড়া সম্পাদক- সাগর আহম্মেদ, উপ-ক্রিড়া সম্পাদক- তৌকির আহমেদ বিলাস, পাঠাগার সম্পাদক- নাসির হোসাইন, উপ-পাঠাগার সম্পাদক- মো. শাহরিয়ার কবির, তথ্য ও গবেষণা সম্পাদক- এমদাদ মাতুব্বর, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক- সাইফুদ্দিন আহমেদ জুয়েল, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক- কাজী এরশাদ, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক- মো. সোলায়মান, স্বাস্থ্য সম্পাদক- সোহাগ মীর, কর্মসূচি পরিকল্পনা সম্পাদক- জাহিদুল ইসলাম জিদু, উপ-কর্মসূচি পরিকল্পনা সম্পাদক- আল মেজবাহউদ্দিন,

বিজ্ঞান বিষয়ক সম্পাদক- মো. মেহেদি হাসান, উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক- রুহুল আমীন, সাহিত্য বিষয়ক সম্পাদক- বিজয় কুমার দেবনাথ, উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক- জুয়েল আহমেদ, নাট্য ও বিতর্ক সম্পাদক- শরীফ হোসেন, উপ-নাট্য বিতর্ক বিষয়ক সম্পাদক- সাইফুল ইসলাম মোরাদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- খন্দকার ফারহানা মুন্নি, উপ-মহিলা বিষয়ক সম্পাদক- শুকলা রানী শীল।

সহ-সম্পাদক- মাহবুবুর রহমান, মো. তারেক আজিজ ও বাছির আহমেদ এবং সদস্য- হারুন অর রশীদ, নূর আলম ও হাসিবুল ইসলাম শাওন।