ড্রেনের সাথে সেফটি ট্যাংকের অবৈধ সংযোগ বিচ্ছিন্নে পৌরসভার অভিযান

খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরে সড়ক সংলগ্ন ড্রেনের সাথে বাসাবড়ি ও বহুতল ভবনের সেফটি ট্যাংকের অবৈধ সংযোগ বিচ্ছিন্নের লক্ষ্যে অভিযান শুরু করেছে ফরিদপুর পৌরসভা। আজ বুধবার বেলা ১১টা হতে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয় শহরের গোয়ালচামট মহল্লায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শহরের পুরাতন ১,২ ও ৩ নং ওয়ার্ডের ৬৬টি বাসাবাড়ি ও বহুতল ভবনের এ রকম অবৈধ স্যুয়ারেজ সংযোগ চিহ্নিত করা হয়েছে। আজ বুধবার হতে এসব সংযোগ বিচ্ছিন্নে অভিযান শুরু হয়েছে। এতে নেতৃত্ব দেন ফরিদপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া।

অভিযানের প্রথমদিনে গোয়ালচামটের নতুন বাসস্ট্যান্ডের সামনে অবস্থিত পথিক হোটেল ভবন ও সিংপাড়ার আরিফ ইন্ডাস্ট্রিজ ভবনের সাথে পৌরসভার ড্রেনের স্থাপিত অবৈধ স্যুয়ারেজ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়।

প্রধান নির্বাহী মোঃ শাহজাহান মিয়া বলেন, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথুর নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয়। গত তিন বছর যাবত আমরা পৌরবাসীকে অবৈধ স্যুয়ারেজ সংযোগ হতে বিরত থাকার জন্য অনুরোধ জানিয়ে আসছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় পৌরসভার সচিব তানজিলুর রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর শিমূল দাস, বেসরকারী সংস্থা প্রাকটিক্যাল এ্যাকশনের সোস্যাল মোবিলাইজেসন অফিসার আল-আমিন, সোসাইটি ফর দ্য আরবান প্যুওর এর প্রতিনিধি জিয়াউর রহমান অন্যান্যের সাথে উপস্থিত ছিলেন।

Related Posts

খবর

মেগচামী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এনামুল খন্দকারঃমধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন গতকাল শুক্রবার দুপুর ৩ টায় মেগচামী ইউনিয়নের বিল আড়ালিয়া বাজারে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক

খবর

মধুখালিতে জাহাঙ্গীর হত্যা মামলার আসামীদের গ্রেফতার দাবিতে মানবববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে ব্যবসায়ী হোসেন মিয়া হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী।বৃহস্পতিবার (১৭

খবর

স্ত্রীর সামনেই হত্যা হলো স্বামী, পুত্রকে নিয়ে গুম করলো লাশ!

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চরকান্দা গ্রামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে হত্যা মামলার বাদি ওই নিহত ব্যক্তির স্ত্রী ও পুত্রসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

খবর

শপথ নিলেন নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই সরকার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে নগরকান্দা পৌরসভার মেয়র হিসেবে শপথ গ্রহণ করেছেন নিমাই চন্দ্র