October 21, 2020

খালেদা জিয়ার উপদেষ্টা শাহজাদা মিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও ফরিদপুর জেলা বিএনপির সদ্যবিলুপ্ত কমিটির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়াকে শারিরীক অসুস্থতাজনিত কারণে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত এক সপ্তাহযাবত তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ফরিদপুরের বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ হতে তাঁর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করা হয়েছে।

এব্যাপারে শাহজাদা মিয়ার সহধর্মিনী সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ইয়াসমিন আরা হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, উচ্চ রক্তচাপ, ডায়বেটিস ও কিডনিজনিত জটিলতায় ভুগছেন। তিনি সকলের দোয়া কামনা করেছেন।

এদিকে গত এক সপ্তাহযাবত ঢাকার স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন শাহজাদা মিয়ার আশু সুস্থতা কামনায় আজ শনিবার (১৭ অক্টোবর) বাদ আসর শহরের কেন্দ্রীয় মসজিদ চকবাজার জামে মসজিদে বিএনপি ও জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজম খান, জেলা স্বেচ্ছাসেবক দলের আআহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার খায়রুল আনাম, আশরাফ হোসেন, বুলন চৌধুরী, খন্দকার সামসুল আরেফিন সাগর, স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সহ-সভাপতি হাবিবুর রহমান হাফিজ প্রমুখ এসময় উপস্খিত ছিলেন।

এছাড়া শহরের পশ্চিম আলিপুর জামিয়া নুরিয়া মসজিদ ও মাদ্রাসা, খন্দকার লজ জামে মসজিদ ও শোভারামপুর কলাবাবাগান জামে মসজিদেও এব্যাপারে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বলে জানান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20