October 21, 2020

এমপি নিক্সনের ঘটনার সুষ্ঠু বিচার চাইলেন জেলা আ’লীগ নেতৃবৃন্দ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার উপ-নির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর হুমকি ও গালিগালাজের ঘটনায় জেলা প্রশাসকের প্রতি সহমর্মিতা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেছে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এঘটনায় সারাদেশে ফরিদপুরের রাজনৈতিক নেতৃবৃন্দের ভাবমূর্তিকে নষ্ট করেছে বলে তারা উল্লেখ করেন।

বুধবার বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এব্যাপারে জেলা প্রশাসক অতুল সরকারের কার্যালয়ে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন। এসময় জেলা প্রশাসকের কাছে নেতৃবৃন্দ একটি লিখিত পত্র হস্তান্তর করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন স্বাক্ষরিত ওই পত্রে বলা হয়, গত শনিবার অনুষ্ঠিত চরভদ্রাসন উপজেলার উপ-নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অতুল সরকার, চরভদ্রাসন উপজেলার নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, ভাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আল আমীনসহ ওই নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সকল নির্বাহী ম্যজিস্টেট্রদের উদ্দেশ্য করে প্রকাশের অযোগ্য অশালীন ও কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ ও হুমকি দেন।

এ ঘটনায় সারাদেশে ফরিদপুরের রাজনৈতিক নেতৃবৃন্দের ভাবমূর্তিকে বিনষ্ট করেছে। বিষয়টি অগ্রহণযোগ্য বিধায় নেতৃবৃন্দ জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করে তার প্রতি সহমর্মিতা জানান এবং ওই ঘটনার তিব্র নিন্দা ও ঘটনাটির সুষ্ঠু বিচারের জন্য সরকারের নিকট দাবি জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, সাংগঠনিক সম্পাদক মাইনুদ্দিন মানু, দফতর সম্পাদক অনিমেষ রায়, সহ-দফতর সম্পাদক মনির হোসেন, আইন বিষয়ক সম্পাদক জাহিদ ব্যাপারী, সদস্য আবু নাইম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য সায়েদিদ গামাল লিপু প্রমুখ।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20