October 21, 2020

ফরিদপুরে ধর্ষণ ও যৌন নির্যাতনের প্রতিবাদে জেলা যুবদলের মানববন্ধন

ফরিদপুর: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ধর্ষণ ও যৌন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করে জেলা যুবদল। ছবি- ফরিদপুর টাইমস।

ফরিদপুর: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ধর্ষণ ও যৌন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করে জেলা যুবদল। ছবি- ফরিদপুর টাইমস।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

নারী ও শিশু ধর্ষণ এবং যৌন নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা যুবদল। আজ বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকাল ১০ টা হতে শহরের কোর্ট কম্পাউন্ডে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ঈসা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, বিএনপি নেতা অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, অ্যাডভোকেট জসীমউদ্দিন মৃধা, অ্যাডভোকেট গোলাম রব্বানী ভুঁইয়া রতন, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন মিঠু প্রমুখ।

জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, আরমান হোসেন, খন্দকার ওমর ফারুক রাজু, হেমায়েত হোসেন হেলাল, জব্বার জমাদ্দার ও মাইদুল ইসলাম কাকন, যুগ্ন সম্পাদক শামীম তালুকদার, অ্যাডভোকেট সুজন ফকির, অ্যাডভোকেট আজিজুর রহমান লিটন, আতিকুর রহমান মিঠু ও নুরুল আলম, সহ-সাধারণ সম্পাদক আবু সাঈদ খান ও ওবায়দুর রহমান ঠাকুর, কোতয়ালী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার জোদ্দার, যুবদল নেতা শহিদুর রহমান হৃদয়, ইবরাহিম মাহমুদ টিটু, মাসুদ হোসেন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তাগণ দেশে ধর্ষণের মহোৎসব চলছে অভিযোগ করে বলেন, সরকার এর দায় এড়াতে পারেনা। এছাড়া আইনশৃঙ্খলারও অবনতি হয়েছে। সরকার বিরোধীদের মিথ্যা মামলায় একদিকে কারাগারে নিক্ষেপ করছে অন্যদিকে ভয়ংকুর দুর্বৃত্তদের তোষণ করার নীতি গ্রহণ করেছে। অবৈধ সরকারের পতন ছাড়া এ দুঃসহ সময়ের অবসান সম্ভব নয়।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20