September 25, 2020

বোয়ালমারীতে ডাকাতের হামলায় গৃহকর্তাসহ তিনজন জখম

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের বোয়ালমারীতে এক গৃহকর্তা, তাঁর স্ত্রী ও ছেলেকে কুপিয়ে জখম করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালমাল লুটের ঘটনা ঘটেছে।

গত বুধবার (০২ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে উপজেলার দাদপুর ইউনিয়নের চিতারবাজার গ্রামের পাট ব্যবসায়ী এমএ মাজেদ মুন্সির বাড়িতে।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান (পিপিএম সেবা) ও সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) আনিসুজ্জামান খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে। ডাকাতদের ধারালো দেশীয় অস্ত্রের কোপে গুরুতর আহত দু’জনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতর পাট ব্যবসায়ী এম এ মাজেদ মুন্সীর বাড়ির এক তলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে আনুমানিক ৫/৬ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে। তারা গৃহকর্তা এম এ মাজেদ মুন্সীসহ বাড়ির সবাইকে বেঁধে ফেলে। এ সময় ডাকাতদল মাজেদ মুন্সী, তার স্ত্রী আফরোজা বেগম ও ছেলে আশিক আহমেদকে কুপিয়ে আহত করে ১০ ভরি সোনার গহনা, নগদ ২ লক্ষাধিক টাকা, দু’টি ল্যাপটপ ও পাঁচটি মোবাইল লুট করে নিয়ে যায়।

ডাকাতদের হামলাঢ গুরুতর আহত মাজেদ মুন্সী ও তার স্ত্রী আফরোজা বেগমকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, এ ঘটনায় সন্দেহজনকভাবে একজনকে আটক করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20