September 25, 2020

ছাত্রদল নেতা নিশুর উপর হামলা : নগদ টাকা সোনার চেইন ও আইফোন ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরে মহানগর যুবদলের নেতার আবাসন ব্যবসার অনুষ্ঠানের নিমন্ত্রণে যেয়ে হামলার শিকার হয়েছেন জেলা ছাত্রদলের নেতা রাহান খান নিশু। তাকে মারপিট করে কেড়ে নিয়েছে লক্ষাধিক টাকার মালামাল। গতকাল শুক্রবার (২৮ আগষ্ট) রাত ৯টার দিকে শহরের কমলাপুরের তেতুলতলায় এ ঘটনা ঘটে।

রাহাত খান নিশু সরকারী রাজেন্দ্র কলেজের অনার্স ফাইনাল ইয়ার পরীক্ষা দিয়েছেন। তিনি জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির যুগ্ন সম্পাদক প্রার্থী।

নিশু বলেন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণের ফ্লাট হতে বেরিয়ে রাত ৯টার দিকে তিনি পাশের তেতুলতলা মোল্যার মিষ্টির দোকানে যান। সেখান হতে ডেকে নিয়ে যাওয়া হয়। এসময় সেখানে মহানগর ছাত্রদলের এক নেতাকে দেখে তার কাছে সাহায্য চাইলে ওই ছাত্রনেতা তাকে চিপায় ডেকে নিতে বলে জানান নিশু।

এরপর হামলাকারীরা প্রথমে তার সাড়ে ১২ হাজার টাকা ভর্তি মানিব্যাগ, সৌদিফেরত বড় ভাইয়ের দেয়া একটি সোনার গলার চেইন, একটি আইফোন ও একটি শাওমি অ্যান্ড্রুয়েড ফোন মানিব্যাগ কেড়ে নেয়। এরপর কিলঘুষি ও লাঠিশোঠা দিয়ে আঘাত করা হয়।

ঘটনার পরপরই আহত নিশুকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হামলায় তার নাকে, মুখে ও ঠোটে ফেটে গেছে। বুকে ও ডান হাতের কব্জিতে গুরুতর জখম হয়েছে। শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি বাসায় ফিরেন।

নিশু জানান, দলীয় নেতৃবৃন্দ থানায় অভিযোগ করতে নিরুৎসাহিত করেছেন বিধায় এ ঘটনায় থানায় জিডি বা মামলা করেননি। তবে খবর পেয়ে বিষয়টি তদন্তে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে যান।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ বলেন, আমাদের ভবন হতে বের হওয়ার পরই এ হামলা হয়। তখন মহানগর ছাত্রদলের দু’জন নেতা সেখানে উপস্থিত ছিলেন বলে নিশু জানিয়েছে। এব্যাপারে মহানগর ছাত্রদল কি পদক্ষেপ গ্রহণ করে সেটা দেখে আমরা পরবর্তী পদক্ষেপ নেবো।

ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস ছাত্রদল নেতা নিশুর উপর হামলার তিব্র নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তি দাবি করেন। তিনি বলেন, মাত্র তিনদিন আগে আমার উপরেও হামলা করা হয়েছিল। এসব সন্ত্রাসী হামলার সাথে যারাই জড়িত থাকুক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20