September 25, 2020

ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি ও ছাত্রদল নেতৃবৃন্দ।

আজ বুধবার (২৬ আগষ্ট) বিকেলে শহরের আলিপুরে গোলপুকুর মার্কেটের সামনে ফরিদপুর জেলা ছাত্রদলের উদ্যোগে কায়েসের উপর হামলার প্রতিবাদে এক সমাবেশের আয়োজন করা হয়। তবে সমাবেশ শুরুর পরপরই পুলিশ তাদের সেখান থেকে হটিয়ে দেয়।

এসময় ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা রেজাউল ইসলাম ভিপি রেজা, রতন, ইশতিয়াক ইশতি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া কায়েসের উপর হামলার প্রতিবাদে সদরপুরে উপজেলা ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তাগণ জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানান।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে মিঠু, সাকিব ও নাহিদ নামে তিন যুবক শহরের আলিপুরে কায়েসের বাসভবন থেকে নদীর পাড়ে ডেকে নিয়ে কায়েসের উপর হামলা করা হয়।

কোতয়ালী থানা বিএনপির কমিটিতে নামভুক্তির বিষয় নিয়ে এ হামলা হয় বলে সূত্র জানায়। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি জিডি করা হয়েছে।

বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ফরিদপুর শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন কায়েসের উপর হামলার নিন্দা জানিয়েছেন।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20