September 25, 2020

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ হতে শামীম ও সাইফুলকে বহিস্কার

নিশান মাহমুদ শামীম ও সাইফুল ইসলাম জীবন। ছবি- ফরিদপুর টাইমস।

নিশান মাহমুদ শামীম ও সাইফুল ইসলাম জীবন। ছবি- ফরিদপুর টাইমস।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জীবনকে বহিস্কার করা হয়েছে। আজ শনিবার (২২ আগষ্ট) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্তে তাদেরকে বহিস্কার করা হয় বলে জানা গেছে।

আজ শনিবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকায় কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক ফরিদপুর জেলা ছাত্রলীগের সভপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জীবনকে সাময়িক বহিস্কার করা হলো।

জানা গেছে, সম্প্রতি ফরিদপুরে পুলিশের অভিযানে গ্রেফতার হওয়া শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই রুবেলসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ঢাকার সিআইডি পুলিশের দায়েরকৃত ২ হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

সিআইডির দায়েরকৃত ওই মানি লন্ডারিং মামলায় গতকাল শুক্রবার ঢাকা হতে জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীমকে গ্রেফতার করা হয়। এছাড়া শামীমের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় হামলা ও চাঁদাবাজির আরো মামলা হয়েছে। অন্যদিকে, বরকত ও রুবেলের অন্যতম সহযোগী জেলা ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সাধারণ সম্পাদক এই সাইফুল ইসলাম জীবনকেও খুঁজছে পুলিশ।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20