September 25, 2020

জেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি শামীম মানি লন্ডারিং মামলায় তিনদিনের রিমান্ডে

নিশান মাহমুদ শামীম। ছবি- সংগৃহিত।

নিশান মাহমুদ শামীম। ছবি- সংগৃহিত।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় গ্রেফতার ফরিদপুর জেলা ছাত্রলীগের সদ্য বহিস্কৃত সভাপতি নিশান মাহামুদ শামীমকে তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। কাফরুল থানায় দায়েরকৃত ওই মামলার তদন্ত কর্মকর্তা আজ শনিবার (২২ আগস্ট) সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে শামীমকে নিশানকে আদালতে হাজির করেন। আবেদন বিবেচনায় নিয়ে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ তাকে তিন দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার (২১ আগস্ট) বিকালে ঢাকার উত্তরা এলাকা থেকে সিআইডির একটি দল তাকে গ্রেফতার করে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় ইতিপূর্বে গ্রেফতার ফরিদপুরের আলোচিত সহোদর রুবেল-বরকতের স্বীকারোক্তি অনুযায়ী নিশান মাহামুদ শামীমকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, শামীমের বিরুদ্ধে ফরিদপুরে চাঁদাবাজি ও হামলার মামলা রয়েছে। সিআইডির জিজ্ঞাসাবাদ শেষে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ফরিদপুরে নিয়ে আসা হবে।

এদিকে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকায় ফরিদপুর জেলা ছাত্রলীগের সভপতি নিশান মাহমুদ শামীম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জীবনকে সাময়িক বহিস্কার করা হয়েছে বলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20