আগস্ট 4, 2021

সার্ক চেম্বারের সহ-সভাপতি হওয়ায় শেখ ফজলে ফাহিমকে ফরিদপুর চেম্বারের সভাপতির অভিনন্দন

শেখ ফজলে ফাহিম।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস: এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম সার্ক চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিআই) নতুন সহ সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।

এক অভিনন্দন বার্তায় তিনি শেখ ফজলে ফাহিমের এই পদ লাভকে দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের জন্য এক বিশেষ অর্জন হিসেবে উল্লেখ করেন।

জানা গেছে, সিসিআই জাতীয় সদস্যদের সংস্থাটি ২০২০-২০১২ মেয়াদের জন্য শেখ ফজলে ফাহিমকে সংগঠনটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করেন।

নতুন অর্পিত ভূমিকার পাশাপাশি ফাহিম বাংলাদেশ চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ফেডারেশন এর সভাপতির দায়িত্ব অত্যন্ত সফলতার সাথে পালন করছেন।

অধিকন্তু, দুই মেয়াদে সার্ক সিসিআইয়ের নির্বাহী কমিটির সদস্য হিসাবে দায়িত্ব¡ পালন করার পরে, ফজলে ফাহিম কনফেডারেশন অফ এশিয়া প্যাসিফিক চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন।

পূর্বোক্ত গতিশীল ভূমিকার পাশাপাশি তিনি বর্তমানে ডি ৮ চেম্বার অফ কমার্সের নির্বাহী কমিটি, কমনওয়েলথ এন্টারপ্রাইজ এবং বিনিয়োগ কাউন্সিলের গ্লোবাল অ্যাডভাইসরি কাউন্সিল (সিডব্লিউইআইসি) এবং সিল্ক রোড চেম্বার অফ ইন্টারন্যাশনাল কমার্সের উপদেষ্টা বোর্ড সহ অন্যান্য জাতীয় ও বিদেশি সংস্থারও সদস্য রয়েছেন।

ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সিদ্দিকুর রহমান তার বিবৃতিতে শেখ ফজলে ফাহিমের নতুন এই দায়িত্ব প্রাপ্তির খবরে তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কারণে দেশের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ক্ষতি পুষিয়ে নিতে যুগপোযোগী নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তার গতিশীল নেতৃত্বের কারণে দেশের ব্যবসায়ী সম্প্রদায় সব ধরণের সংকট ও সমস্যা কাটিয়ে উঠতে পারবে বলে সকলের দৃঢ় বিশ্বাস রয়েছে।