শেখ ফজলে ফাহিম।

সার্ক চেম্বারের সহ-সভাপতি হওয়ায় শেখ ফজলে ফাহিমকে ফরিদপুর চেম্বারের সভাপতির অভিনন্দন

ব্যবসা বাণিজ্য

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস: এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম সার্ক চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিসিআই) নতুন সহ সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান।

এক অভিনন্দন বার্তায় তিনি শেখ ফজলে ফাহিমের এই পদ লাভকে দেশের ব্যবসায়ী সম্প্রদায়ের জন্য এক বিশেষ অর্জন হিসেবে উল্লেখ করেন।

জানা গেছে, সিসিআই জাতীয় সদস্যদের সংস্থাটি ২০২০-২০১২ মেয়াদের জন্য শেখ ফজলে ফাহিমকে সংগঠনটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করেন।

নতুন অর্পিত ভূমিকার পাশাপাশি ফাহিম বাংলাদেশ চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ফেডারেশন এর সভাপতির দায়িত্ব অত্যন্ত সফলতার সাথে পালন করছেন।

অধিকন্তু, দুই মেয়াদে সার্ক সিসিআইয়ের নির্বাহী কমিটির সদস্য হিসাবে দায়িত্ব¡ পালন করার পরে, ফজলে ফাহিম কনফেডারেশন অফ এশিয়া প্যাসিফিক চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি হিসাবেও দায়িত্ব পালন করছেন।

পূর্বোক্ত গতিশীল ভূমিকার পাশাপাশি তিনি বর্তমানে ডি ৮ চেম্বার অফ কমার্সের নির্বাহী কমিটি, কমনওয়েলথ এন্টারপ্রাইজ এবং বিনিয়োগ কাউন্সিলের গ্লোবাল অ্যাডভাইসরি কাউন্সিল (সিডব্লিউইআইসি) এবং সিল্ক রোড চেম্বার অফ ইন্টারন্যাশনাল কমার্সের উপদেষ্টা বোর্ড সহ অন্যান্য জাতীয় ও বিদেশি সংস্থারও সদস্য রয়েছেন।

ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সিদ্দিকুর রহমান তার বিবৃতিতে শেখ ফজলে ফাহিমের নতুন এই দায়িত্ব প্রাপ্তির খবরে তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কারণে দেশের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ক্ষতি পুষিয়ে নিতে যুগপোযোগী নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তার গতিশীল নেতৃত্বের কারণে দেশের ব্যবসায়ী সম্প্রদায় সব ধরণের সংকট ও সমস্যা কাটিয়ে উঠতে পারবে বলে সকলের দৃঢ় বিশ্বাস রয়েছে।

Related Posts

দেশের ব্যাটারী উৎপাদনকারী অন্যতম শিল্প প্রতিষ্ঠান পান্না গ্রুপের উদ্যোগে এক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
ব্যবসা বাণিজ্য

ফরিদপুরে পান্না গ্রুপের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

দেশের ব্যাটারী উৎপাদনকারী অন্যতম শিল্প প্রতিষ্ঠান পান্না গ্রুপের উদ্যোগে এক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (০৯ অক্টোবর) জেলার মধুখালী উপজেলার পরিক্ষীতপুর

খবর ব্যবসা বাণিজ্য

বোয়ালমারীতে শুভ্রা কুন্ডু’র অনলাইন রেস্টুরেন্ট ‘ফুডবাজ’

এন কে বি নয়ন, ফরিদপুর:

“আমি ভীষন ভোজন বিলাসী। খেতে এবং খাওয়াতে খুব পছন্দ করি৷ রান্না করতে প্রচণ্ড ভালোবাসি। রান্না আমার কাছে একটা শিল্প। আর এই

মূসা বিন শমসের
ব্যবসা বাণিজ্য

৮২ বিলিয়ন মার্কিন ডলারের মালিক মূসা বিন শমশের এশিয়ার শ্রেষ্ঠ ধনকুবের

(ফোর্বস ম্যাগাজিন প্রথম প্রকাশিত হয় ১৯১৭ সালে। এ দিকে লন্ডন টেলিগ্রাফ প্রথম প্রকাশিত হয় ১৮৫৫ সালে। ১৯৯৬ সালে লন্ডন টেলিগ্রাফ মূসা বিন শমশেরের ওপর অভূতপূর্ব

এফসিসিআই সভাপতি সিদ্দিকুর রহমান।
ব্যবসা বাণিজ্য

ফরিদপুর চেম্বারের সভাপতির বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির (এফসিসিআই) সভাপতি সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা রটনা ও অপপ্রচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা