মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আহত তাপস। বেডে রক্তের দাগ। ইনসেটে পুড়ে যাওয়া হাত ও ঘাড়ের ছবি।

বেতন চাওয়ায় বুদ্ধি প্রতিবন্ধি কর্মচারীর শরীর খুন্তি ও পাইপ দিয়ে পুড়িয়ে দিলো মালিক

আপনার জন্য খবর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের মধুখালী মরিচ বাজারে বেতন চাওয়ায় এক বুদ্ধি প্রতিবন্ধী দোকান কর্মচারীর শরীর গরম খুন্তি ও গরম পাইপ দিয়ে শরীর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে দোকান মালিকের বিরুদ্ধে। গতকাল শুক্রবার বিকেল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ওই দোকান কর্মচারী তাপসকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান (পিপিএম সেবা) আহত তাপসকে দেখতে শনিবার দুপুরে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

জানা গেছে, বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের কান্দাকুল গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী তাপস প্রায় ১ বছর ধরে মরিচ বাজারের বিপ্লব সাহার চা ও মুদি দোকানে কাজ করে আসছে। তাকে শুধু খাবারই দেয়া হতো। কোন বেতন দিতো না দোকান মালিক। গত কয়েকমাস যাবত তাপস দোকান মালিকের নিকট বেতন চাইছিলো।

একারণে শুক্রবার সকালে তাপসকে মারধর করা হয়। এরপর সন্ধা ৬ টার দিকে গরম খুন্তি ও স্টিলের গরম পাইপ দিয়ে শরীরের ঘাড়ে, হাতে ও পিঠে পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

খবর পেয়ে সন্ধা সাড়ে ৬ টার দিকে পুলিশ বিপ্লব সাহার বাবা বিমল সাহা ও তার ছোট ছেলে পলাশকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তাপসকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কবির সরদার জানান, হাসপাতালে ভর্তির পর তাপসের শরীরে হঠাৎ রক্তক্ষরণ হয়। শনিবার সকালে তার শরীরে এক ব্যাগ রক্ত পুশ করা হয়েছে।

মধুখালী থানার অফিসার্স ইন চার্জ মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা একটি দায়ের করা হয়েছে।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা রথীন্দ্রনাথ জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান হাসপাতালে আহত তাপসকে দেখতে যান।

Related Posts

খবর

ছাত্রদল নেতার ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা চরভদ্রাসনে

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণে পুলিশের বাধা

খবর

ফাঁসি মওকুফের আড়াই বছর পর কারামুক্তি: বহর নিয়ে এলাকায় ফিরলেন আ.লীগ নেতা তারা মিয়া

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:ফরিদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর মলয় বোস হত্যা মামলার প্রধান আসামী আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া কারাগার হতে মুক্তি পেয়েছেন।

খবর

সালথার ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপি নেতা বাবুলের ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুরের সালথা উপজেলায় সাম্প্রতিক সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিএনপির ভাইস চেয়ারপারসন তারেক রহমানের নির্দেশে ঈদ সামগ্রী ও নগদ টাকা প্রদান করা হয়েছে।

আজ

খবর

বিশিষ্ট কবি মাস্টার ইউনুস আলী মিয়ার স্মরণে ইফতার মাহফিল

ফরিদপুরের বিশিষ্ট শিক্ষাবিদ, কবি ও বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ ইউনুস আলী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় গতকাল শনিবার কোরআনখানি ও ইফতার মাহফিল