March 29, 2020

অটোরিকশায় আপত্তিকর আচরণ : যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরে অটোরিকশায় সহযাত্রীর ছদ্মবেশে কিশোরীকে উদ্দেশ্য করে আপত্তিকর আচরণের দায়ে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনার পর ওই কিশোরীর ভাই ফেসবুকে বিষয়টি নিয়ে একটি পোস্ট দিলে ২৪ ঘণ্টার মধ্যে তাকে আটক করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এ ব্যাপারে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, আটক ওই যুবকের নাম অন্তর কুমার দাস (৩৫)। সে সদর উপজেলার কৌজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুণ কুমার দাসের ছেলে।

জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি বিকাল তিনটার দিকে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে ইজিবাইকযোগে টিটিসি কলেজের পথে যাচ্ছিলেন সারদা সুন্দরী কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী। এসময় তার সহযাত্রী ছিলেন আরেক নারী। ভাঙ্গা রাস্তার মোড় পার হয়ে ওই নারী নেমে যান। তখন অন্তর দাস ইজিবাইকে ওঠে মেয়েটির সামনাসামনি সিটে বসে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ইজিবাইকটি চলা শুরু করলে অন্তর মেয়েটির সঙ্গে অশালীন আচরণ করে। ভয়ে কাতর মেয়েটি এরপর পথিমধ্যে গোয়ালচামট এলাকায় নেমে পড়ে।

তিনি জানান, মেয়েটি কৌশলে তার মোবাইল ফোনে যুবকটির ছবি তুলে রাখে। এরপর তার ভাই ২১ ফেব্রুয়ারি ওই ছবিসহ ঘটনাটি ফেসবুকে লিখে একটি পোস্ট দেয়। অল্প সময়ে সেটি ভাইরাল হয় এবং পুলিশের নজরে আসে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের নির্দেশে ঘটনার তদন্তে নেমে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রাশেদুল ইসলাম ওই অচেনা যুবকের পরিচয় খুঁজে বের করেন এবং তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(সং/০৩)১০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৫০/২০ নং। এ মামলায় ২৩ ফেব্রুয়ারি আসামী অন্তরকে আদালতে হাজির করা হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20