August 10, 2020

আলফাডাঙ্গায় সাংবাদিকের বাড়িতে হামলা-ভাঙচুর

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় স্থানীয় সাংবাদিক মুজাহিদুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে অভিযোগ করা হচ্ছে। এসময় ওই সাংবাদিকের বাবাকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। ফরিদপুরের পুলিশ সুপারকেও বিষয়টি জানানো হয়েছে।

মুজাহিদুল ইসলাম দৈনিক ঢাকা টাইমস এর সংবাদদাতা হিসেবে কাজ করছেন। তিনি জানান, ‘হামলাকারীরা রামদা, লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় তারা বাড়িতে ভাঙচুর করে একটি শ্যালো মেশিন, ১১টি খোঁয়াড়ের মুরগি এবং ঘরে থাকা নগদ ৯০ হাজার টাকা লুটে করে নিয়ে গেছে। এছাড়া শোকেজে থাকা তিন ভরি স্বর্ণালঙ্কার লুট করে।’

এসময় মুজাহিদ বাড়িতে ছিলেন না। তিনি জানান, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসানের বিভিন্ন অনিয়মের সংবাদ প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে। এতে তার হাত রয়েছে ধারণা করে এ হামলা চালানো হয়।

তিনি আরও জানান, আমার বাবা আবু বকর সিদ্দিক হামলাকারীদের গালিগালাজ করতে নিষেধ করলে চেয়ারম্যান বাবাকে চড়-থাপ্পড়, কিল ঘুষি মারেন। পরে ঘরের জানালা-দরজা, পানির ট্যাঙ্কি ভাঙচুর করেন। এতে আমাদের দেড় লাখ টাকার বেশি ক্ষতি হয়েছে। এসময় বাড়িতে থাকা একটি ডলফিন সেলোমেশিন ও ঘরে থাকা ৯০ হাজার টাকা লুটে করে নিয়ে গেছে। এছাড়া শোকেজে থাকা তিন ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়, যার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা।

এর আগে গত ২৫ জানুয়ারি রাতেও এই দুর্বৃত্তরা তার বাড়ির সামনে এসে হুমকি দিয়েছিলো। এসব ব্যাপারে তিনি আলফাডাঙ্গা থানায় একাধিক লিখিত অভিযোগ করেছেন।

আলফাডাঙ্গা থানার ওসি রেজাউল করিম এব্যাপারে বলেন, অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। হামলার বিষয়টি খতিয়ে দেখছেন তারা।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান পিপিএম (সেবা) জানান, বিষয়টি জেনে স্থানীয় থানার ওসিকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান অবশ্য হামলায় নেতৃত্ব দেয়ার অভিযোগ অস্বীকার করেছেন।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20