August 10, 2020

যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হওয়ায় পিংকুকে জেলা যুবদলের অভিনন্দন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকুকে অভিনন্দন জানিয়েছেন ফরিদপুর জেলা যুবদল। জাতীয়তাবাদী যুবদলের ১১৪ বিশিষ্ট এই কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয় গত বৃহস্পতিবার। এতে মাহবুবুল হাসান পিংকু সহ-সভাপতি (ফরিদপুর বিভাগ) হন।

জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের নেতৃত্বে যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ এ খবরে মাহবুবুল হাসান পিংকুর বাসভবনে যান এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান। নেতৃবৃন্দ এসময় বলেন, নবগঠিত এ কমিটির নেতৃবৃন্দের মাধ্যমে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন আরো বেগবান হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতিও কৃতজ্ঞতা জানান তারা।

এসময় জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, দিদার মাহমুদ টিটু খান, ওমর ফারুক রাজু, জব্বার জমাদ্দার, যুগ্ন সম্পাদক নুরুল আলম, রিনজু তালুকদার, সাংগঠনিক সম্পাদক শহিদ রহমান, আওয়াল খান লালন, অনিক হোসেন, মাহিদুল ইসলাম স্মরণ, হাফেজ জামিল হাসান সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আশির দশকে ছাত্রদলের মাধ্যমে রাজনীতিতে জড়িত হওয়ার পর মাহবুবুল হাসান পিংকু ফরিদপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন। ২০০১ সালে যুবদলের কেন্দ্রিয় কমিটির পদ লাভ করেন।

২০১৪ সালে ফরিদপুর সদর উপজেলা নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হয়ে প্রায় লক্ষাধিক ভোট পেলেও তাকে কারচুপির মাধ্যমে পরাজিত করার অভিযোগ রয়েছে। তিনি একজন চিত্র শিল্পী।

স্বৈরাচারবিরোধী আন্দোলনের শ্লোগান লিখে তৎকালীন সরকারের রোষানলে পড়েন। এলাকার বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তিনি নিয়মিতভাবে অংশ নিয়ে যাচ্ছেন।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20