Sun. Feb 23rd, 2020

দেশে যোগাযোগ ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে – মনজুরুল হোসেন এমপি

ছবি- ফরিদপুর টাইমস

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:

ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুরুল হোসেন বুলবুল বলেছেন, দেশে যোগাযোগ ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবে রুপ নিয়েছে। এর ফলে শিল্প ও কৃষি খাত সহ সকল ক্ষেত্রেই দেশের জনগণ উপকৃত হবে।

আজ শনিবার দুপুরে নবনির্মিত বোয়ালমারী পৌর বাস টার্মিনালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মনজুরুল হোসেন বুলবুল এমপি একথা বলেন। এ উপলক্ষে আজ শনিবার দুপুরে পৌর বাস টার্মিনাল প্রাঙ্গণে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে প্রধান অতিথি ফলক উম্মোচন করে বাস টার্মিনালের উদ্বোধন ঘোষণা করেন।

মনজুরুল হোসেন বুলবুল এমপি তার বক্তব্যে আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশকেই উন্নত সড়ক নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা হয়েছে। একটি দেশের উন্নয়ন নির্ভর করে এই যোগাযোগ ব্যবস্থার উন্নতির উপর। এখন গ্রামের একজন কৃষক খুব অল্প সময়েই তার উৎপাদিত কৃষিজ পণ্য নিয়ে শহরে যেয়ে বিক্রি করতে পারেন।

দেশের এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল এখনও ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে নিয়ে কেউ যাতে ছিনিমিনি খেলতে না পারে, কেউ যেনো আমাদের আবার ভিক্ষুকের জাতিতে পরিণত করতে না পারে, দেশের উন্নয়ন যাতে বাঁধাগ্রস্থ না হয়, সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যাতে আমরা ভিশন ২০৪১ বাস্তবায়ন করতে পারি সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।

বোয়ালমারী পৌর মেয়র মোজাফফর হোসেন বাবলু মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ, পুলিশ সুপার আলিমুজ্জামান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম মোল্যা, উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান রেখা পারভিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল প্রমুখ।

প্রসঙ্গত, গুরুত্বপূর্ণ ১৯টি পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এলজিইডি ও বোয়ালমারী পৌরসভা কর্তৃক বাস্তবায়নে বোয়ালমারীর কামারগ্রামে নতুন এই পৌর বাস টার্মিনালটি নির্মাণ করা হয়। ১ একর ৩৩ শতাংশ জমির উপর নির্মিত এই পৌর বাস টার্মিনাল নির্মাণে জমি অধিগ্রহণ সহ ব্যায় হয়েছে ৫ কোটি কোটি ৭৫ লাখ টাকা।

এর আগে আঁধারকোঠায় বারাশিয়া নদীর উপর এলজিইডি কর্তৃক ২ কোটি ৫ লাখ ৭৮ হাজার টাকা ব্যায়ে নির্মিত ৩৬ দশমিক শুণ্য চার মিটার দীর্ঘ একটি সেতু উদ্বোধন করেন সংসদ সদস্য মনজুরুল হোসেন বুলবুল।