Sun. Feb 23rd, 2020

ফরিদপুরে উপজেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ
ফরিদপুরে সদর উপজেলা জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) বেলা ১২টা থেকে শহরের অম্বিকা মেমোরিয়াল হলে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি এসএম ইয়াহহিয়া।

ফরিদপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আক্তার হোসেন খানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মির্জা জাকির হোসেন, সিনিয়র সহসভাপতি আব্দুর রাজ্জাক মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইদুর রহমান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শফিকুর রহমান, জেলা যুব সংহতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রাশেদ বিন আহমেদ, সৈয়দ রাশেদুজ্জামান, শরীফ মো. আলাউদ্দিন প্রমুখ।

সভায় বক্তাগণ বর্তমান শাসনামলের সমালোচনা করে বলেন, এই পরিস্থিতির পরিবর্তনের জন্য দেশে জাতীয় পার্টির সরকার দরকার। দেশে এখন দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার ঊর্ধ্বে। খুন, ধর্ষণসহ সামাজিক নানান অপরাধমূলক কর্মকাণ্ডে জনগণ চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে আক্তার হোসেন খানকে সভাপতি ও মো. সাদেকুজ্জামানকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলার জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়।