August 10, 2020

ফরিদপুরে জেলা যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

খালেদা জিয়ার মুক্তি দাবিতে জেলা যুবদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ। ছবি- ফরিদপুর টাইমস।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুরে জেলা যুবদলের মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। আজ শনিবার বেলা ১১টার দিকে শহরের আলিপুরে গোলপুকুর ড্রিম মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এতে কয়েকজন নেতাকর্মী আঘাতপ্রাপ্ত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলিমুজ্জামান বেইলী ব্রিজের নিকট হতে জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি মুজিব সড়ক হয়ে গোলপুকুর ড্রিম মার্কেট পেরিয়ে এগিয়ে যেতে থাকলে পুলিশ তাদের বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশের সাথে মিছিলকারীদের বাকবিতন্ডা ও ধস্তাধস্তির একপর্যায়ে মিছিলের ব্যানার কেড়ে নিয়ে তাদের উপর লাঠিচার্জ শুরু করে। এতে কয়েকজন আঘাতপ্রাপ্ত হন।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা দেলোয়ার হোসেন দিলা, জেলা যুবদলের সহ-সভাপতি আরমান হোসেন, ওমর ফারুক রাজু, জব্বার জমাদ্দার ও মাহিদুল ইসলাম কাকন, যুগ্ন সম্পাদক শামীম তালুকদার, নুরুল আলম ও রিনজু তালুকদার, ছাত্রদল নেতা আদনান হোসেন খান আমানুল্লাহ আমান, অনিক হোসেন, মাহিদুল ইসলাস স্মরণ, হায়দার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে এ মিছিল বের করা হয়। মিছিলটি শান্তিপূর্ণভাবে এগোতে থাকলে পুলিশ সম্পূর্ণ বিনা উস্কানিতে ব্যানার কেড়ে নিয়ে লাঠিচার্জ করে। এতে ৬ জন আহত হন।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20