Sat. Dec 14th, 2019

ফরিদপুরে জেলা যুবদলের সভায় বক্তাগণ: ঐক্যবদ্ধ আন্দোলন ছাড়া খালেদা জিয়ার মুক্তি হবেনা

জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে জেলা যুবদল আলোচনা সভার আয়োজন করে। ছবি- ফরিদপুর টাইমস।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:
জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে জেলা যুবদল আয়োজিত এক আলোচনা সভায় বক্তাগণ বলেছেন, বেগম খালেদা জিয়াকে এই সরকার ভয় পায় বলেই তাকে মুক্তি দিচ্ছে না। যতোদিন দেশে এই স্বৈরাচারী শাসনব্যবস্থা কায়েম থাকবে ততোদিন তাঁকে মুক্তি দিবেনা এই সরকার। এজন্য এখন আমাদের সামনে একটিই পথ খোলা রয়েছে আর সেটি হচ্ছে ঐক্যবদ্ধভাবে খালেদা জিয়ার মুক্তি আন্দোলন গড়ে তোলা। এই আন্দোলনকে বেগবান করতে পারলেই আমরা দেশনেত্রীকে মুক্ত করতে পারবো।
আজ রোববার (২৭ অক্টোবর) বিকেলে ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের মার্কেট ভবনের তৃতীয়তলায় জেলা যুবদলের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় বক্তাগণ একথা বলেন।
এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেস আলী ঈসা। বিশেষ অতিথি ছিলেন রুকসুর সাবেক জিএস ও জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, সম্মিলিত পেশাজীবী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হামিদুল হক ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল।
জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন বিএনপি নেতা দেলোয়ার হোসেন দিলা, সৈয়দ মোস্তাক হোসেন বাবলু, জেলা যুবদলের জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, দিদারুল আলম টিটু, আরমান হোসেন, ওমর ফারুক, যুগ্ন সম্পাদক শামীম তালুকদার, নুরুল হোসেন সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান প্রমুখ।
বক্তাগণ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে শহরের পুরাতন বাসষ্ট্যান্ডে তাদেরকে র‌্যালী ও সমাবেশের অনুমতি দেয়া হয়নি বলে অভিযোগ করেন। তারা বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচীও পালন করতে দেয়া হচ্ছে না। এই সরকার দেশকে এক গভীর সঙ্কটের দিকে নিয়ে যাচ্ছে যেখানে সাধারণ মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। তারা দেশব্যাপী যুবদলসহ বিএনপি নেতৃবৃন্দের নামে দায়েরকৃত রাজনৈতিক মামলা সমূহ প্রত্যাহারের দাবি জানান।
দেশে আজ যে বিচারহীনতার সংস্কৃতি চালু হয়েছে তার নেপথ্যে রয়েছে এসব মিথ্যা মামলা। এসব মামলার কারণে আদালতে মামলাজট তৈরি হয়েছে। মানুষ তাদের ন্যায় বিচার পাচ্ছে না।