Sat. Dec 14th, 2019

খালেদা জিয়াকে মুক্তি দেয়া না পর্যন্ত আন্দোলন চলবে : নায়াব ইউসুফ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:
জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ বলেছেন, গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে যতোদিন পর্যন্ত মুক্তি দেয়া না হবে, ততোদিন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। একসময় জানতাম জনগণ পুলিশকে ভয় পায় আর এখন দেখলাম পুলিশই জনগণকে ভয় পাচ্ছে। আজ যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা একটি র‌্যালী বের করতে চেয়েছিলাম কিন্তু আমাদের সেই শান্তিপূর্ণ কর্মসূচীরও অনুমতি দেয়া হয়নি।

জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ রোববার বিকেলে শহরের ব্রক্ষ্মসমাজ সড়কে ফরিদপুর মহানগর যুবদল আয়োজিত র‌্যালী পূর্ব এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চৌধুরী নায়াব ইউসুফ একথা বলেন। নায়াব ইউসুফ বলেন, বারবার প্রমাণ হচ্ছে যে জনগণ কতোটা শক্তিশালী। এই জনগণ গণতন্ত্রকে ভালবাসে বলেই তারা সকল জুলুম অত্যাচার উপেক্ষা করে আজকের র‌্যালীতে অংশ নিতে এসেছে। যতোদিন পর্যন্ত এই জুলুম অত্যাচার বন্ধ না হবে, মানুষের মুখ বন্ধ করে দেওয়ার চেষ্টা চালানো হবে ততোদিন পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে।

ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গি, শহর বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুণ ও সাংগঠনিক সম্পাদক বিএম নাহিদ হাসান। এসময় জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আলী আশরাফ নান্নু, বিএনপি নেতা এমটি আক্তার টুটুল, এবি সিদ্দিকী মিতুল, মিজানুর রহমান মিনান, এমদাদুল হক, কাইয়ুম মিয়া, আরিফুজ্জামান অপু প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগণ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, জনগণকে দমিয়ে রেখে ক্ষমতা চিরস্থায়ী করে রাখা যাবেনা। এই সরকার ইতিমধ্যে জনবিচ্ছিন্ন সরকারে পরিণত হয়েছে। যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর এই র‌্যালী উপলক্ষে শহরের বিভিন্ন প্রান্ত হতে মিছিল সহকারে এসে নেতাকর্মীরা সমাবেশ স্থলে যোগ দেন। এদিকে, পুলিশ র‌্যালীকে কেন্দ্র করে কড়া প্রহরা দেয়। সমাবেশ শেষে র‌্যালীটি ফরিদপুর প্রেসক্লাব অভিমুখে যেতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়।