August 10, 2020

বোয়ালমারীতে পাঁচ ইউপির যুবলীগের সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমসঃ
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পাঁচ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ অক্টোবর থেকে শুরু হয় ইউনিয়ন পর্যায়ে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

ইউনিয়নগুলো হল- বোয়ালমারী সদর, শেখর, রুপাপাত, ঘোষপুর এবং ময়না। দলীয় গঠনতন্ত্র অনুযায়ী প্রত্যেক ইউনিয়নে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গত ১৫ সেপ্টেম্বর বোয়ালমারী উপজেলা যুবলীগের ২৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির অনুমোদনের সময় ৯০ দিনের মধ্যে উপজেলার সকল ইউনিয়নের যুবলীগের সম্মেলন সম্পন্ন করে উপজেলার এই যুব সংগঠনের সম্মেলনের নির্দেশনা দেওয়া হয় কেন্দ্র থেকে।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম বলেন, ‘আমরা দায়িত্ব পাওয়ার পর যুবলীগকে সংগঠিত করার জন্য, সকল ইউনিয়নে সম্মেলনের তারিখ ঘোষণার করে সেই মোতাবেক ইতোমধ্যে পাঁচটি ইউনিয়নের সম্মেলন শেষ করেছি, অন্যগুলো কমিটি গঠনের কাজ চলছে।

তিনি বলেন, প্রত্যেক ইউপির স্থানীয় আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের উপস্থিতিতে আমরা সম্মেলন সম্পন্ন করছি।

বোয়ালমারীর পাঁচ ইউনিয়নের যুবলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন- বোয়ালমারী সদর ইউপি, সভাপতি মো. আব্দুল হক, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ঘোষপুর ইউপির সভাপতি বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, রুপাপাত ইউপির সভাপতি রবিউল ইসলাম রুপম, সাধারণ মো. টুটুল মিয়া, শেখর ইউপির সভাপতি মুকুল মোল্লা, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন এবং ময়না ইউনিয়নে সভাপতি পদে ৮ এবং সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থী থাকায় কমিটির ঘোষণা করা হয়নি।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20