September 24, 2020

ভাঙ্গার বিকাশ সাহা হত্যা মামলায় ৪ জনের মৃতুদন্ডাদেশ

বিকাশ হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত তিন আসামী।

রায় ঘোষণার পর কারাগারে নিয়ে যাওয়া হয় দন্ডপ্রাপ্তদের। ছবি- ফরিদপুর টাইমস।

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুদি ব্যবসায়ী বিকাশ সাহা (৪৪) হত্যা মামলার রায়ে ৪ জনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসাথে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

আজ রোববার (২০ অক্টোবর) বিকেলে এ রায় দে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২নং আদালতের বিচারক মোসাঃ কামরুর ন্নাহার বেগম। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত ৪ আসামীর মধ্যে ৩ জন উপস্থিত ছিলেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, ভাঙ্গা উপজেলা চৌধুরী কান্দা সদরদি গ্রামের আলমিন শেখ (২০), স্বপন মুন্সি (২৬), মোঃ নাহিদ শেখ (২৪), আয়নাল শেখ (২৬)। এদের মধ্যে আলমিন শেখ পালাতক রয়েছে।

আদালতের অতিরিক্ত (পিপি) এমএ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের দিকের ভাঙ্গা বাজার হতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা বিকাশ সাহাকে চৌধুরীকান্দা সদরদি গ্রামে তার বাড়ির অদূরে একটি বাশঁ ঝোপের ভিতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় রায়ে আসামীদের ৪ জনকেই মৃত্যুদন্ডে দন্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন বিচারক।

Please follow and like us
error0
Tweet 20
fb-share-icon20