অসহায়দের মাঝে “We care” এর রোজা ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস:
ফরিদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন “We care” এর পক্ষ থেকে সদর উপজেলার লালের মোড়ে শতাধিক অসহায় পরিবারের মধ্যে পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে বিশেষ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি প্যাকেটে এসব পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ছোলা, ১ কেজি মুসুরের ডাল, ২ লিটার সয়াবিন তেল, ৩ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, আধা কেজি, আধা কেজি মুড়ি এবং শাড়ি অথবা লুঙ্গি রয়েছে।

বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ মনি উপস্থিত থেকে এ উপহার বিতরণ করেন। সার্বিক সহযোগীতায় ছিলেন সমাজ কর্মী রাজু আহমেদ ও সৈয়দ সাইদুর রহমান আপেল। WE CARE পক্ষ থেকে সঞ্জয় সাহা ও রকিব উদ্দিন মাসুম উপস্থিত ছিলেন।

শহরের কমলাপুর লালের মোড় নিবাসী মরহুম শফিউদ্দিন আহম্মেদ এর কন্যা ও ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ এর প্রাক্তন ছাত্রী কানাডা প্রবাসী রাজেন্দ্রিয়ান রোকেয়া পারভীন পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE.

এবারের রমজানে ৫ম রোজা থেকে শুরু করে ১১ রোজা পর্যন্ত ফরিদপুর শহরের শোভারামপুর, গোয়ালচামট, গুহ লক্ষ্মীপুর, খাবাসপুর এবং কমলাপুর লালের মোড় এলাকার প্রায় তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে এই স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE এর পক্ষ থেকে পবিত্র রমজান ও ঈদ এর উপহার বিতরণ করা হয়। এ কর্মসূজী ২৫ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানান।