সালথায় গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা: (১৪এপ্রিল ২০১৯ রবিবার)
ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে বীনা বেগম (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে স্বামীর বাড়িতে তার রহস্যজনক মৃত্যু হয়।

নিহত বীনা বেগম ভাওয়াল মধ্যপাড়া এলাকার আয়নাল মোল্যার ছেলে সূর্য মোল্যার স্ত্রী। তাদের সংসারে দু’টি সন্তান রয়েছে। ঘটনার আগে স্বামী সূর্য মোল্যার সাথে বীনার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়েছিল বলে প্রতিবেশীরা জানান।

স্থানীয় সূত্র জানায়, স্ত্রীর সাথে বচসার পর মাঠে কাজ করতে যান সূর্য মোল্যা। এর কিছুক্ষণ পরে মাঠ থেকে এসে তিনি চিৎকার করে ওঠেন এই বলে যে, তার স্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। এরপর স্থানীয়রা এসে খাটের উপর বীনা বেগমের লাশ দেখতে পায়।

বীনার চাচাতো ভাই ইলিয়াস অভিযোগ করেন, আগে থেকেই আমার বোনের সাথে বিভিন্ন কারণে খারাপ ব্যবহার করতো। আমার বোন দু’টি সন্তানের মুখের দিকে তাকিয়ে সব মুখ বুজে সহ্য করতো। ও আত্মহত্যা করেনি। ওকে কৌশলে মারা হয়েছে বলে আমার ধারনা।

এব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খাঁন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্যে লাশ মর্গে পাঠানো হবে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।