শাশুড়ীকে হত্যার অভিযোগে পুত্রবধু আটক

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর টাইমস: (১০ ফেব্রুয়ারী ২০১৯ রোববার)

ফরিদপুরে শ্বাশুড়িকে হত্যার অপরাধে এক লিপি বেগম (৩০) নামে গৃহবধুকে আটক করেছে পুলিশ। জেলা সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। আজ রোববার বিকেলে পুলিশ ছোট বড়ু বেগম (৫৬) নামে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ছোট বড়ু ওই গ্রামের মৃত সোনাউদ্দিনের স্ত্রী।

জানা গেছে, ছোটবড়ুর ছেলে নজরুল শেখ (৩৬) এর সাথে ৮ বছর আগে লিপি বেগমের বিয়ে হয়। তাদের তিন বছর বয়সের একটি ছেলে ও এক বছর বয়সের একটি মেয়ে রয়েছে। লিপি বেগমের বাপর বাড়ি কৈজুরী ইউনিয়নের সমেশপুর গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, রোববার দুপুরে লিপি বেগমের সাথে তার স্বামী নজরুলের ঝগড়া হয়। একপর্যায়ে নজরুল ঘরের আসবাবপত্র ভাংচুর করে বাড়ি থেকে বের হয়ে যান।

এরপর ঘড়ের বাইরে থাকা শ্বাশুড়ি ছোটবড়ু বেগমের কাছে নালিশ দিতে যান লিপি বেগম। তিনি ভাংচুর দেখতে শ্বাশুড়িকে ঘরে আসতে বলেন। তবে ছোট বড়ু আসতে না চাইলে লিপি বেগম ঘরের বাইরে এসে শাশুড়ীর হাত জোর করে চেপে ধরে তাকে ঘরের মধ্যে নেয়ার চেষ্টা করেন।

এসময় ঘরের দরজার গ্রিলের সাথে সজোরে ছোট বড়ুর মাথায় আঘাত লাগলে তিনি মারত্মকভাবে আহত হন। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম নাসিম বলেন, পুলিশ পুত্রবধূ লিপি বেগমকে আটক করেছে। মৃত ছোট বড়ু বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।